বিয়ে হয় না তাই খাচ্ছেন মোবাইলের ব্যাটারি

এমন কখনো শোনা গেছে বিয়ে হয় না বলে কেউ মোবাইলের ব্যাটারি পর্যন্ত খেয়ে ফেলতে পারেন? অদ্ভুত হলেও এটাই সত্যি। বিয়ে হচ্ছে না বলে কেউ কেউ এতটা মরিয়া হয়ে উঠতে পারেন! বয়স বেড়ে যাচ্ছে অথচ এখনও চার হাত এক হলো না কোনো মেয়ের সঙ্গে। এই সমস্যার সমাধান করতেই হবে ভেবে তিনি আশ্রয় নেন এক তান্ত্রিকের।

সেই তান্ত্রিকের চক্করে পড়ে তিনি এমন অনেক কিছু খান যা একজন সাধারণ মানুষ খেতে পারেন না। সম্প্রতি এমন ঘটনা প্রকাশ হয়েছে। ভারতের উত্তর প্রদেশের হরদোই জেলায় এ ঘটনা ঘটেছে। খবর কলকাতা২৪ এর।

খবরে বলা হয়েছে, বিয়ের জন্য শরীরে এনার্জি বাড়াতে তান্ত্রিকের কথামতোই মোবাইলের ব্যাটারি, চাবি, ধারাল তার এমনকি কাচ পর্যন্ত খেয়ে ফেলেছেন তিনি।

হরদোই জেলার বিলগ্রামের বাসিন্দা অজয় দ্বিবেদীর বয়স বেড়ে ৪০ বছর। কিন্তু এখনো তার বিয়ে হয়নি। এই সমস্যার সমাধান করতে তিনি এক তান্ত্রিকের কাছে যান। তান্ত্রিক তাকে উপায় বাতলে দেন। জীবনের প্রতি নিরাশ হয়ে পড়া ওই ব্যক্তি তান্ত্রিকের দেয়া সমাধানই মেনে নেন।
তান্ত্রিক বলেন, শরীরের অবস্থা ভালো না হওয়ার কারণেই তার বিয়ে হচ্ছে না। তার ওপর কেউ তুকতাক করেছে। এজন্য তার শরীর ভালো থাকে না ও বিয়ে হচ্ছে না। এই কথা শুনে ও লোকজনের বাতলে দেয়া উপায়েই অজয় তান্ত্রিকের কাছে পৌঁছান। তান্ত্রিক বলে তাকে মোবাইলের ব্যাটারি খাওয়ার পরামর্শ দেন।

তান্ত্রিক বলেন “তোমার কাছে মোবাইল, ঘড়ি বা যা যা জিনিস রয়েছে তা চিবিয়ে খেয়ে ফেল।” এরপরেই অজয় তার মোবাইল, ঘড়ি, মোবাইলের ব্যাটারি, ক্যামেরার লেন্স আর গাড়ির চাবিসহ বেশকিছু জিনিস খেয়ে ফেলেন। কিন্তু ওই অবিবাহিত পুরুষের পেটে যখন যন্ত্রণা শুরু হয় তখন তা সহ্য করতে না পেরে তিনি চিকিৎসকের কাছে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *