ফ্লাইওভারে ঢাবি বাসের ধাক্কা, অল্পের জন্য রক্ষা পেলেন শিক্ষার্থীরা

দুর্ঘটনার কবলে পড়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থীদের বহনকারী একটি বাস। সোমবার বিকাল ৫টার দিকে মগবাজার এলাকায় ফ্লাইওভারের সাথে ধাক্কা লেগে এ মারাত্মক দুর্ঘটনা ঘটে। এতে তিনজন শিক্ষার্থী আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের মগবাজারের রাসমনু স্পেশিয়ালাইজড হসপিটালে ভর্তি করা হয়েছে।

বাসে থাকা এক শিক্ষার্থী দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, আমি বাসের নিচের তলায় ছিলাম। বাস যখন মগবাজার এলাকায় আসে তখন হঠাৎ কিছু বুঝে উঠার আগেই বিকট শব্দে বাসের উপরিভাগ দুমড়ে মুছড়ে গেল। উপরে থাকা আমাদের কয়েকজন ভাই মাথা ও হাতে আঘাত পেয়েছেন। ভাগ্য ভালো বড় ধরনের কোনো ক্ষতি হয়নি।

এ ব্যাপারে জানতে চাইলে ঢাকা বিশ্ববিদ্যালয় কিঞ্চিৎবাস কমিটির প্রচার সম্পাদক আরফাত ইনাম দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, আমাদের বাসের নিয়মিত ড্রাইভার ফরিদ ভাই অসুস্থ থাকার কারণে অন্য আরেক ড্রাইভার বাসটি চালাচ্ছিলেন। উনার এ রুটে বাস চালানোর অভিজ্ঞতা না থাকায় এবং একটা রিকশাকে সাইড দিতে গিয়ে ফ্লাইওভারের সাথে বাসের উপরের অংশ ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। এসময় বাসের উপরে থাকা তিনজন শিক্ষার্থী মাথায়, হাতে ও দাঁতে আঘাত পান। আমরা এ বিষয়টি বিআরটিসি কর্তৃপক্ষকে অবহিত করেছি।

এ বিষয়ে জানতে চাইলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. গোলাম রাব্বানী বলেন, আমি বিষয়টি এখনো পুরোপুরি জানি না। খবর নিয়ে দেখছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *